শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিশ্বের বিভিন্ন দেশে আওয়ামী লীগ, যুবলীগ কাজ করছে যাচ্ছে – বিধান কুমার সাহা

5
মোস্তাফিজুর রহমান দীপু শেখ ও আশরাফুল ওয়াহিদ দুলাল এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে মদন মোহন কলেজ ছাত্রলীগের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা।

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, মদন মোহন কলেজ ছাত্র সংসদের সাবেক এ জিএস ও জিএস বিধান কুমার সাহা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিশ্বের বিভিন্ন দেশে আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা কাজ করছে যাচ্ছে। যুক্তরাজ্য বার্মিংহাম আওয়ামী লীগের অন্যতম নেতা মোস্তাফিজুর রহমান দীপু শেখ ও যুক্তরাজ্য যুবলীগের অন্যতম নেতা আশরাফুল ওয়াহিদ দুলাল প্রবাসে থেকে দলের জন্য নিরলসভাবে কাজ করছে তারা। আমি তাদের দীর্ঘায়ু ও সফলতা কামনা করি।
সাবেক তুখোড় ছাত্রনেতা, যুক্তরাজ্য বার্মিংহাম আওয়ামী লীগের অন্যতম নেতা মোস্তাফিজুর রহমান দীপু শেখ ও সিলেট এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, যুক্তরাজ্য যুবলীগের অন্যতম নেতা আশরাফুল ওয়াহিদ দুলাল এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে মদন মোহন কলেজ ছাত্রলীগের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মদন মোহন কলেজ ছাত্রলীগে সভাপতি এ কে এম মাহমুদুল হাসান সানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুস্তাফিজুর রহমান দিপু, শেখ আশরাফুল ওয়াহিদ দুলাল, এম এ হান্নান, এডভোকেট জাহিদ সরওয়ার, সবুজ, এমরুল হাসান, ফারুক আহমেদ, মুস্তফা দিলোয়ার আজহার, আজাদ হোসেন, আনসার আহমদ কয়েস, মিন্টু কুমার পাল মন্টু, মুজিবুর রহমান, হাসান চৌধুরী, ইকমার হোসেন, অরুন দেবনাথ সাগর, হিরক দাস, সাব্বির আহমদ, খালেদ চৌধুরী, রানা শেখ, তাজমুল হোসেন, এম রাশিদ, মিজান পারভেজ, ইলিয়াসী দিনার, এম মুকিত, আসিক আলী, সুদিন তালুকদার, সতিশ দেবনাথ জন্টু, মিজানুর রহমান জিতু, নাঈম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি