স্কলার্সহোম মেজরটিলা কলেজে এর স্কুল সেকশনের প্রাক-নির্বাচনী ও অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

12
স্কলার্সহোম মেজরটিলা কলেজে এর স্কুল সেকশনের প্রাক-নির্বাচনী ও অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক এর সাথে অন্যান্য শিক্ষকবৃন্দ সহ শিক্ষার্থীরা।

স্কলার্সহোম মেজরটিলা কলেজে এর স্কুল সেকশনের প্রাক-নির্বাচনী ও অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকাল ১১টায় কলেজ অডিটোরিয়ামে এই ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।
বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক। অনুষ্ঠানে শ্রেণি শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন বাংলা বিভাগের প্রভাষক তোফায়েল আহমেদ শিহাব, জীববিজ্ঞান বিভাগের প্রভাষক জাহাঙ্গীর হুসাইন, একাডেমিক ইনচার্জ প্রভাষক রাজন চন্দ্র সরকার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, অভিভাবক ও শিক্ষকরা সম্বন্বিতভাবে ভূমিকা রাখলে, শিক্ষার্থীরা তাদের কাঙ্খিত লক্ষ্যে সহজেই পৌছতে পারে। শিক্ষকরাই হলেন মানুষ গড়ার কারিগর এবং অভিভাবকরা তাদের পরম পৃষ্ঠপোষক। তিনি বলেন, শিক্ষার্থীদের কোন কাজে যেনো অভিভাবকদের মাথা নীচু করতে না হয়, এ ব্যাপারে শিক্ষার্থীদেরকে সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে শুধু ভালো রেজাল্টই না, আমরা তোমাদের কাছ থেকে সুশৃঙ্খল ও আদর্শিক জীবন প্রত্যাশা করি।
তিনি আরো বলেন, বাবা-মা ছাড়া শুধু শিক্ষকরাই শিক্ষার্থীদের সাফল্যে আনন্দিত হোন ও গর্ববোধ করেন এবং স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগান।
অনুষ্ঠান শেষে অধ্যক্ষ মহোদয় ৬ষ্ঠ থেকে দশম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্তদের মাঝে রেজাল্ট কার্ড ও বিশেষ পুরস্কারসহ শতভাগ উপস্থিতি পুরস্কার ‘প্রিন্সিপাল এওয়ার্ড ২০২২’ প্রদান করেন। এসময় সকল শ্রেণির শিক্ষার্থী ও শ্রেণি শিক্ষকগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি