শেখ হাসিনার সরকার দেশের অর্থনীতির সম্ভাবনাকে প্রাধান্য দিয়ে যাচ্ছেন – হাবিবুর রহমান হাবিব এমপি

6
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র‌্যালিতে অংশগ্রহণ করেন সিলেট-৩ আসনেন সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের অর্থনীতির সকল সম্ভাবনাকে প্রাধান্য দিয়ে যাচ্ছেন। সে জন্য দেশ আজ উন্নয়নশীল হিসেবে বিশ্বে পরিচয় পেয়েছে। মৎস্য খাতের উন্নয়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর। মৎস্য চাষিদের বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে। বিনামুল্যে মাছের পোনা বিতরণ করে মৎস্য চাষিদের উৎসাহিত করা হচ্ছে।
২৪ জুলাই রবিবার সকালে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ইং উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র‌্যালী, পোনামাছ অবমুক্ত করণ, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরা’র সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল ইমরানের পরিচালনায় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সহ সভাপতি রাজ্জাক হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ দেবনাথ সাগর, উপ দপ্তর সম্পাদক ছদরুল ইসলাম, সদস্য আতিকুল হক শিপন, ইউপি সদস্য আইয়ুব আলী, রুহুল ইসলাম তালুকদার, যুবলীগ নেতা বদরুল আলম তুহিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মঞ্জুর আলী ও জাবেদ আহমদ প্রমুখ।
এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি