মৎস্য সপ্তাহ উপলক্ষে সিলেটে আওয়ামী মৎস্যজীবী লীগের আলোচনা সভা

54

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে এক আলোচনা সভা গতকাল ২৪ জুলাই রবিবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার চাঁদনীঘাটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা যুবলীগ নেতা গুলজার আহমদ জগলু।
জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম লুৎফুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মৎস্যজীবী লীগ নেতা শাহীন আহমদ, খিজির মিয়া, সূর্য্য বিশ্বাস, মনি বিশ্বাস, কাজল মিয়া, আক্কাস উদ্দিন, রহিম শাহ, নিজাম উদ্দিন, এ.কে.এম আকবর, যুবলীগ নেতা এইচ.এম রনি, ছাত্রলীগ নেতা কামরুজ্জামান, মহিব উদ্দিন, শানুর আহমদ প্রমুখ। এছাড়াও জেলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৎস্য খাতের উন্নয়নে কাজ করছেন। মৎস্যজীবীদের বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি সহ বিনামূল্যে মাছের পোনা বিতরণ করায় মৎস্য খামারীরা স্বাবলম্বি ও উপকৃত হচ্ছেন। বক্তারা বলেন, কিছু দুষ্ট অমৎস্যজীবী নামধারীরা সরকারি ও বেসরকারি অফিস সহ বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে মৎস্যজীবী লীগের নাম ব্যবহার করে ফায়দা হাসিল করতে লিপ্ত রয়েছে। প্রকৃত পক্ষে মৎস্যজীবী লীগের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। সংগঠনের সুনাম নষ্টকারী ও অপপ্রচারকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রশাসন সহ সর্বমহলের প্রতি আহবান জানান।
বক্তারা হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে গড়া সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগের সুনাম নষ্টকারীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ ও প্রতিরোধ গড়ে তোলতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি