রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ পরিদর্শনে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিদর্শক টীম

8

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর কর্তৃক গঠিত ৭ সদস্য বিশিষ্ট পরিদর্শক টীম জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেন। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৯টায় স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডাঃ আবু ইউসুফ ফকির এর নেতৃত্বে পরিদর্শক দলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের প্রতিনিধি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সেক্রেটারী জেনারেল অধ্যাপক ডাঃ ইকবাল আরসালান, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডীন অধ্যাপক ডাঃ মোঃ ময়নুল হক, বেসিক সায়েন্সের অধ্যাপক হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ডাঃ খান মোহাম্মদ মোজাম্মেল হোসেন, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (চিকিৎসা শিক্ষা) ডাঃ মোজতাহিদ মোহাম্মদ হোসেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব (চিকিৎসা শিক্ষা-২) মোহাম্মাদ আব্দুল কাদের এবং পরিদর্শন টীমের সদস্য সচিব হিসেবে ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (চিকিৎসা শিক্ষা) ডাঃ মোহাম্মদ মাহবুবুর রহমান।
পরিদর্শক টীম অত্র প্রতিষ্ঠানে পৌঁছলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ এবং প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দ তাঁদেরকে স্বাগত জানান। এ সময় কলেজের শিক্ষার্থীগণ ফুলের তোড়া দিয়ে পরিদর্শক টীমকে বরণ করেন।
অতঃপর পরিদর্শক টীম কলেজের কনফারেন্স রুমে আয়োজিত ব্রিফিং সেশনে অংশগ্রহণ করেন। ব্রিফিং শেষে পরিদর্শক টীম কলেজে লাইব্রেরী, পরীক্ষার হল, লেকচার গ্যালারীসহ কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ ও স্থাপনা ঘুরে দেখেন এবং অবকাঠামোগত সুযোগ সুবিধাসহ শিক্ষার সুষ্ঠু পরিবেশ ও পারিপার্শিক সুবিধা সমূহ দেখে কলেজের ভূয়সী প্রশংসা করেন। বিজ্ঞপ্তি