ভেনেজুয়েলার প্রেসিডেন্টের কাছে ম্যারাডোনার পায়ের রেপ্লিকা

2

স্পোর্টস ডেস্ক :
আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার পায়ের রেপ্লিকা উপহার হিসেবে পেলেন ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো। বোঞ্জ দিয়ে বানানো ম্যারাডোনার পায়ের রেপ্লিকাটি মাদুরোকে দেন আর্জেন্টাইন কিংবদন্তির বন্ধু ও ম্যানেজার স্টিফেন কেকি।
ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো ছিলেন ম্যারাডোনার অনেক কাছের বন্ধু। একবার বেশ ভেঙে পড়েছিলেন মাদুরো। সেসময় বন্ধুর দুঃসময়ে সবকিছু ছেড়ে মাদুরোর পাশে দাঁড়িয়েছিলেন ম্যারাডোনা। আবার আমেরিকা বিরোধী মনোভাবের দিক থেকেও মিল রয়েছে ম্যারাডোনা ও নিকোলাস মাদুরোর।
ভেনেজুয়েলার প্রেসিডেন্টের অকৃত্রিম এই বন্ধু ২০২০ সালের নভেম্বরে ইহকালের মায়া ত্যাগ করে পরকালে পাড়ি জমিয়েছেন। কিন্তু ম্যারাডোনাকে তো আর ভুলে থাকা যায় না। সেই সঙ্গে বন্ধু পায়ের রেপ্লিকা পেয়ে খুশিতে আত্মহারা মাদুরো।
ব্রোঞ্জের তৈরি আর্জেন্টিনার ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ের মহানায়কের বাঁ-পায়ের রেপ্লিকা উপহার পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো লেখেন, ‘ম্যারাডোনার বন্ধু এবং তার ম্যানেজার স্টিফেন কেকির সঙ্গে সাক্ষাৎটা আমার জন্য বিশেষ কিছু। ফুটবল কিংবদন্তির বাঁ পায়ের রেপ্লিকাটি আমাকে দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।’