সমাজহিতৈষী ব্যক্তিরা মানুষের কল্যাণে যেভাবে কাজ করছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে —————-শফিউল আলম নাদেল

4
দক্ষিণ সুরমার বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ে আব্দুল জব্বার জলিল ট্রাস্ট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের গৃহ মেরামতের জন্য নগদ অর্থ বিতরণ করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বর্তমান সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সরকারের আহবানে সাড়া দিয়ে দুর্যোগকালীন সময়ে প্রবাসী সহ সমাজের বিত্তবান ব্যক্তিরা মানুষের কল্যাণে যেভাবে কাজ করছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। সিলেটের সমাজহিতৈষী ব্যক্তিত্ব আব্দুল জব্বার জলিল ট্রাস্ট গঠনের মাধ্যমে বিগত করোনাকালীন সময়ে অক্সিজেন সেবা ছাড়াও ত্রাণ বিতরণ করে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, যা সত্যিই বিরল।
তিনি শনিবার (২৩ জুলাই) সকালে দক্ষিণ সুরমার বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আব্দুল জব্বার জলিল ট্রাস্ট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের গৃহ মেরামতের জন্য নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আব্দুল জব্বার জলিল এর মতো সমাজদরদি ব্যক্তিত্বদেরকে অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, প্রাক্তন প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পালের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক রাসেল আহমদ এর পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে আব্দুল জব্বার জলিল ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল বলেন, অসহায় মানুষের কল্যাণে আমি আমৃত্যু কাজ করে যেতে চাই। বন্যাকালীন সময়ে বানভাসী মানুষের পাশে থাকতে আমি চেষ্টা করেছি এবং তাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করেছি। বানভাসী মানুষের গৃহ মেরামতের লক্ষ্যে আব্দুল জব্বার জলিল ট্রাস্ট এর নগদ অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ, আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিশ চন্দ্র দেবনাথ, সহকারী প্রধান শিক্ষক স্বপন চন্দ্র দে, জালালপুর ইউনিয়ন পরিষদের সদস্য শফিক উদ্দিন, সাবেক মেম্বার সেলিম আহমদ, মো. লোকমান আলী, বিশিষ্ট ব্যবসায়ী রঞ্জু দাশ, মিন্টু দাশ প্রমুখ। বিজ্ঞপ্তি