প্রধানমন্ত্রী জনগণের জন্য যে প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করেন – অধ্যাপক জাকির হোসেন

3

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যার শুরু থেকে বন্যা পরবর্তী সময়েও বন্যার্তদের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জনগণের জন্য যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করেন। এর ব্যতিক্রম ঘটে না। গণমানুষের দল আওয়ামী লীগ ধারণ করে মানুষের সেবায় কাজ করাই হলো রাজনীতি। আর মানুষের সেবায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নেতৃবৃন্দের কাজের কারণে বন্যার্ত মানুষদের ত্রাণ সামগ্রী সহ সর্বাত্মক সহযোগিতা পেতে কোনো ধরনের সমস্যা হয়নি। এখনো আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাজ অব্যাহত আছে এবং তা পুনর্বাসনের পূর্ব মুহূর্ত পর্যন্ত চলমান থাকবে।
শনিবার (২৩ জুলাই) বিকেলে নবগঠিত ৩৭নং ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তালিকাভূক্ত শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাস, কার্যনির্বাহী সদস্য সুদীপ দে, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ, আওয়ামী লীগ নেতা হেলাল আহমেদ, আবদুস সুবহান, মোঃ নজরুল ইসলাম নজু, সন্তুস দেব, কবির আলম, পারভেজ আহমেদ, অপু, আলেক মিয়া, ছাব্বির আহমেদ নাহিদ, সুবিদ আহমেদ, ঝুমন আহমেদ অরুণ দাস প্রমুখ। বিজ্ঞপ্তি