জামালগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ও গ্রামে এড. রনজিত সরকারের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

3
জামালগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ও গ্রামে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকার।

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকার জামালগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ও গ্রামে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং গণসংযোগ করেন। শুক্রবার (২২ জুলাই) সারাদিন জামালগঞ্জের বিভিন্ন জায়গায় এই ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন।
ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত সাধারণ মানুষের উদ্দেশ্যে রনজিত সরকার বলেন, আমরা ভয়াবহ একটা সময় পার করছি গেল দুই বছর করোনা মহামারি আমাদের জন জীবন দুর্বিষহ করে তুলেছে। করোনা থেকে উঠতে না উঠতেই বন্যায় আক্রান্ত হয়েছি। বন্যায় আক্রান্ত হওয়ার পরেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-সুনামগঞ্জের মানুষকে দেখতে এসেছেন তাদের দুঃখের সাথী হয়েছেন শুরু থেকেই ত্রাণ বিতরণসহ বিভিন্ন ভাবে আর্থিক সহযোগী করে যাচ্ছেন। পুনর্বাসনের ব্যবস্থা করে দিচ্ছেন। দলের নেতা কর্মীদেরকে বলে দিয়েছেন যেন সব সময় সাধারণ মানুষের পাশে থাকে। আমরা আপনাদের সাথে সব সময় আছি আগামী দিনগুলিতেও থাকবো। যত দিন বেছে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো।
এই সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়ন চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উপজেলা মৎসজীবী লীগের সভাপতি জাবেদ চৌধুরী, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তফা, বোরহান উদ্দিন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবীক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগ ২নং ওয়ার্ডের সভাপতি ফজলুল করিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, জামালগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শিরিন আহমেদ, বেহেলী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগ এর সদস্য আলমগীর, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা জামাল, ৮ নং ওয়ার্ড সদর ইউনিয়ন সাবেক মেম্বার সুহেল, লাল বাজার সাবেক মেম্বার তফুর মিয়া, বেহেলী ইউনিয়ন এর মেম্বার জালাল উদ্দিন, মেম্বার আবুল কাশেম, মহিলা মেম্বার বেবী রানী, মহিলা মেম্বার হাফসা বেগম, সিলেট জেলা সাবেক ছাত্রলীগ নেতা জয়াশীষ লিটন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা রকি প্রমুখ। বিজ্ঞপ্তি