ব্যারিষ্টার সুমনের উদ্যোগে জকিগঞ্জে শতাধিক পরিবারে ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান

5

এরশাদ আম্বিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর উদ্যোগে দেশ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের শুকনো খাবার, ত্রাণ ও আর্থিক সহযোগিতার ধারাবাহিকতায় ৫ম ধাপে সিলেটের জকিগঞ্জে অনুষ্ঠিত হয় ফ্রি মেডিকেল ক্যাম্প। ব্যারিষ্টার সুমনের ত্রাণ কার্যক্রমের সমন্বয়ক ও প্রকল্প পরিচালক মো. আহসান হাবীবের তত্ত্বাবধানে শুক্রবার (২২ জুলাই) জকিগঞ্জের সুলতান পুর ইউনিয়নের ইলাবাজ গ্রামের নূরানী মাদ্রাসায় পানিবন্দি শতাধিক পরিবারকে চিকিৎিসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মাহতাব আহমদ লস্কর ও স্বাস্থ্যকর্মী সেফা বেগম।
এ সময় উপস্থিত ছিলেন সুলতান পুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মুজিবুর রহমান (মুজিব মেম্বার), জকিগঞ্জ থানার এ এস আই লব কুমার, জকিগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্নাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ডা. মাহতাব আহমদ লস্কর জানান, জকিগঞ্জে শতাধিক পরিবারের শিশুসহ বড়দের জ্বর, ডায়রিয়া এবং পানিবাহিত নানা রোগের চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়েছে।
ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ত্রাণ কার্যক্রমের সমন্বয়ক ও প্রকল্প পরিচালক মো. আহসান হাবীব জানান, সিলেট ও সুনামগঞ্জে বন্যার শুরু থেকে বন্যার্তদের সহযোগিতা করা হচ্ছে। ইতিপূর্বে সিলেট ও সুনামগঞ্জের প্রতিটি উপজেলা ও ইউনিয়নে ত্রাণ সহায়তা প্রদান, শুকনো খাবার বিতরণসহ নানা ধরণের সহযোগিতা প্রদান করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেট ও সুনামগঞ্জের প্রত্যেক উপজেলার ইউনিয়নগুলোতে গুরুত্ব বুঝে ফ্রি মেডিকেল ক্যাম্প, ঔষধ বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি