কান্দিগাঁও ইউনিয়নের জাঙ্গাইল সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজে ফ্রি মেডিকেল ক্যাম্প

10
সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের জাঙ্গাইল সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজে সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা এম এ কাহের এর উদ্যোগে বন্যা পরবর্তী পানিবাহী রোগীদের ফ্রি চিকিৎসা ও ঔষধপত্র প্রদান উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখছেন চিকিৎসকবৃন্দ।

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের জাঙ্গাইল সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বন্যা পরবর্তী পানিবাহী রোগীদের ফ্রি চিকিৎসা ও ঔষধপত্র প্রদান উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২২ জুলাই) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা এম এ কাহের এর উদ্যোগে, বিশিষ্ট কলামিস্ট, মানবাধিকার কর্মী ও ফার্মাসিস্ট মোঃ রেজাউল করিম লায়েক ও তার মেডিকেল টিমের সৌজন্যে এবং বিদ্যালয় কর্তৃপক্ষ ও জাঙ্গাইল এলাকাবাসীর আয়োজনে, জাঙ্গাইল সোনালী সমাজকল্যান সংঘের সহযোগিতায় প্রায় সাড়ে ৩ শত রোগীকে অভিজ্ঞ চিকিৎসক দারা চিকিৎসা ও ঔষধপত্র প্রদান করা হয়।
ডা. মেহদি আল জাহিদ, ডা. আহাদুজ্জামান, ডা. আরিফ, ডা. আব্দুল্লাহ আগত রোগীদেরকে চিকিৎসা ও ঔষধপত্র প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাঙ্গাইল সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রশিদ আহমদ, ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মনাফ, প্রভাষক প্রণয় কুমার সরকার, সহকারী শিক্ষক আব্দুল কাদির, বিশিষ্ট মুরব্বী আসাদ উদ্দিন, ৬নং ওয়ার্ডের মেম্বার কাচা মিয়া কছির, সমাজসেবী শাহজাহান আহমদ জুয়েল, মোঃ আবু তাহের, সোনালী সমাজকল্যাণ সংঘের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সহ সভাপতি শরিফুল ইসলাম সোহেল, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, অর্থ সম্পাদক সুহেল আহমদ, সদস্য সোলেমান, আনোয়ার, আফজল, মেহদি, দুলাল, রেজাউল, মনসুর প্রমুখ। বিজ্ঞপ্তি