সিলেট মহানগর বিএনপির জরুরী সভায় বক্তারা ॥ অব্যাহত বিদ্যুৎ বিপর্যয়ে দেশ ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে

11

সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, কথায় কথায় বিএনপি এবং জিয়া পরিবারের সমালোচনা করা ছাড়া আওয়ামী লীগের আর কোন কাজ নেই। আওয়ামী লীগের এক নেতা জনৈক মান্নাফী দেশনায়ক তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন। যা ক্ষমার অযোগ্য। অবিলম্বের তার এই বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে হবে। আওয়ামী লীগ জনগণের কথা ভাবে না। তারা দেশকে আজ কোথায় নিয়ে গেছে। অযোগ্য সরকারের কারণে দেশ আর ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে। দেশ মানুষ সরকারের অনৈতিক কর্মকান্ডে আজ অতিষ্ঠ। আওয়ামী লীগের নেতাদের কথা শুনলে মনে হয় দেশে বিদ্যুতের প্রেগনেনসি চলছে। কিন্তু দেশের বাস্তব চিত্র আজ ভিন্ন। চলমান অব্যাহত বিদ্যুৎ বিপর্যয়ে দেশ ভয়াবহ বিপর্যয়ের দিকে যাচ্ছে। জনগণের মনে যে ক্ষোভ সৃষ্টি হচ্ছে তার ভয়াবহ বিস্ফোরণ হবে। তখন আর পালাবার রাস্তাও খোঁজে পাবে না।
সোমবার রাতে সিলেট মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে ঈদ পরবর্তী এক সভায় বক্তারা এসব কথা বলেন।
মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দ্রুততম সময়ের মধ্যে মহানগরীর প্রতিটি ওয়ার্ড বিএনপির কমিটি পুনঃগঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, রেজাউল হাসান কয়েস লোদী, হাবিবুর রহমান হাবিব, এমদাদ হোসেন চৌধুরী, রোকসানা বেগম শাহনাজ, আজমল বকত সাদেক, সদস্যবৃন্দের মধ্যে জিয়াউল হক জিয়া, মাহবুব কাদির শাহী, আমির হোসেন, আতিকুর রহমান সাবু, সৈয়দ তৌফিকুল হাদী,হুমায়ুন আহমদ মাসুক, মুকুল আহমদ মোর্শেদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আকতার রশিদ চৌধুরী, আফজল উদ্দিন, শামীম মজুমদার, মতিউল বারী খোর্শেদ, আবুল কালাম,নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, সৈয়দ সাফেক মাহবুব প্রমুখ। বিজ্ঞপ্তি