সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

22

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আওয়ামী লীগ এমপির কটুক্তি, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ জুলাই) বিকাল ৫টায় দরগা গেইট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে চৌহাট্টা জিন্দাবাজার হয়ে বন্দরবাজার কোর্ট পয়েন্টে এসে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার’র পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সিনিয়র সহ সভাপতি তোফায়েল আহমদ। এ সময় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগের মন্ত্রী, এমপিদের ঔদ্ধত্যপূর্ণ ও কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। আওয়ামী লীগের লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ বিপর্যয় নেমে এসেছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধ্বগতির কারণে জনজীবন বিপর্যস্ত। এই অবস্থায় জনগণের দৃষ্টি অন্যদিকে ঘোরানোর জন্য তারা ছাত্রদলের অভিভাবক বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছে। আমরা সিলেট জেলা ও মহানগর ছাত্রদল এই সমাবেশ থেকে তীব্র নিন্দা জানাচ্ছি। বিজ্ঞপ্তি