হবিগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৪, আহত ১৫

10

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের শাহজিবাজার বিদ্যুৎকেন্দ্র এলাকায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।
নিহত ৩ জনের নাম-ঠিকানা জানা গেছে। তারা হলেন- নেত্রকোনা জেলার মদন উপজেলার ফহেতপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মুরাদ মিয়া (২২), একই গ্রামের সুরুজ আলীর স্ত্রী দিলারা বেগম (৪০) ও ইমরুল মিয়ার স্ত্রী হেলেনা আক্তার (২৫)। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) সালেহ আহমেদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা আল-মোবারাকা পরিবহনের একটি বাস মহাসড়কের শাহজিবাজার বিদ্যুৎ কেন্দ্র এলাকায় পৌঁছলে সিলেটগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জন মারা যান। আর হাসপাতাল নেয়ার পর মারা যান আরো তিন জন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। ওসি আরো জানান, বিদ্যুৎকেন্দ্র এলাকায় দুপর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিলো। ধারণা করা হচ্ছে- বৃষ্টির কারণে গাড়ি দুটির চালক নিয়ন্ত্রণ ঠিক রাখতে না পারায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। তিনি বলেন, দুর্ঘটনার পর মহাসড়কের উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ তা স্বাভাবিক করে।