শেখ হাসিনার কারাবন্দী দিবসে মহানগর আ’লীগের দোয়া মাহফিল

2
শেখ হাসিনার কারাবন্দী দিবস, আজিজুল দুলালের আত্মার মাগফিরাত ও অসুস্থ নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস। ১/১১-এর অগণতান্ত্রিক তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই গণতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়েছিল। প্রধানমন্ত্রীর কারাবন্দী দিবস উপলক্ষে এবং সিলেট মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য আজিজুল হোসাইন দুলালের (গত শুক্রবার ইন্তেকাল করেছেন ) আত্মার মাগফিরাত কামনায় এবং হৃদরোগে আক্রান্ত মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জি.এম জেড কয়েছ গাজী, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মবুর আশু রোগ মুক্তি কামনায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ জুলাই) বাদ আছর সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদের নিচ তলায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন রায়নগর বায়তুল বরাত জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আবিদ হাসান রাহমানী। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাগফেরাত কামনা সহ সদ্য প্রয়াত মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য আজিজুল হোসাইন দুলালের আত্মার মাগফিরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুদীর্ঘায়ু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জি.এম জেড কয়েছ গাজী,১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মবুর আশু রোগ মুক্তি কামনা করা হয় এবং দেশ, জাতি ও বিশ্বের শান্তির জন্য দোয়া প্রার্থনা করা হয়।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সহ মিলাদ ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মোঃ সানাওর, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম,সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।
মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ আব্দুল আহাদ চৌধুরী মিরন, মোঃ আব্দুল আজিম জুনেল, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, সুদীপ দেব, খলিল আহমদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ। উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল মালিক সুজন, বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার খোকা বাবু, কানাই দত্ত।
ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ দেলোওয়ার হোসেন রাজা, মানিক মিয়া, মঈনুল ইসলাম মঈন, শেখ সোহেল আহমদ কবির, মোঃ ছয়েফ খাঁন, এডভোকেট আরিফ আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই হাদী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সহ-সভাপতি খন্দকার ফায়েকুজ্জামান প্রমুখ। বিজ্ঞপ্তি