দক্ষিণ সুরমায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

5

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে ফারজানা (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে জৈনপুর শিশু মিয়ার কলোনিতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহত ফারজানা বালাগঞ্জ উপজেলার দোহালিয়া গ্রামের আক্তার আলীর স্ত্রী। তারা শিববাড়ী এলাকার জৈনপুর ১নং ওয়ার্ডের শিশু মিয়ার কলোনিতে বসবাস করতেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল বলেন, খবর পেয়ে আমরা ওই তরুণীর লাশ উদ্ধার করেছি। বর্তমানে তার লাশ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ফারজানা ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে আত্মহত্যা করেছে জানিয়ে এসআই শহিদুল বলেন, বেশ কয়েকদিন ধরে ফারজানা ও আক্তারের মধ্যে মনমালিন্য চলছিল। এই অভিমান থেকে হয়তো তিনি আত্মহত্যা করতে পারেন।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল হাসান বলেন, স্বামী আক্তার আলীর সাথে পারিবারিক বিষায়াধী নিয়ে মনমালিন্য চলে আসছিলো ফারজানার। এ অভিমান থেকে হয়তো সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। বর্তমানে স্বামী পলাতক রয়েছে বলে জানান তিনি।