নগরীর শাপলাবাগে বাসার গেইট ভেঙে দুঃসাহসিক চুরি

13

স্টাফ রিপোর্টার :
নগরীর পূর্ব শাপলাবাগ এলাকায় একটি বাসার গেইট ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকার বিভিন্ন ধরণের গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে গেছে চোররা। গত রবিবার ১০ জুলাই সন্ধ্যা থেকে গতকাল শনিবার দুপুর ১২ টার মধ্যে যেকোনো সময় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী বিয়ানীবাজার উপজেলার পশ্চিম নয়াগ্রাম এলাকার কুনু মিয়ার পুত্র জামিল আহমদ (২৮) এসএমপির শাহপরান (রহঃ) থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযগো সূত্রে জানা যায়, গত রবিবার ১০ জুলাই সন্ধ্যা ৬টায় শাহপরান (রহঃ) থানার পূর্ব শাপলাবাগ আ/এ, এর ২৪ নং বাসাটি তালাবদ্ধ করে গ্রামের বাড়ি বিয়ানীবাজারে যান অভিযোগকারী জামিল আহমদ। তিনি গতকাল শনিবার দুপুর ১২ টায় বাসায় এসে দেখেন বাসার প্রবেশের মূল গেইটের তালা ভাঙ্গা এবং বাসার মূল দরজা ভাঙ্গা। সঙ্গে সঙ্গে বাসায় প্রবেশ করে দেখেন বাসার সবকিছু এলোমেলো এবং ৩টি চেস্ট ড্রয়ার, ২টি ওয়ারড্রোব ও ২টি আলমারীর লক ভাঙ্গা ও খুলা। তখন বাসার সবকিছু পর্যবেক্ষন করে দেখেন নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় ৩ লক্ষ ৭৬ হাজার টাকার কাপড় চোপড়, ২টি ডেক্সটপ কম্পিউটার, ১টি ল্যাপটপ ও ৩৫০ কেজি ওজনের একটি ভল্ট এবং জন্টের ভিতরে রাখা জরুরী দলিল সমূহ, ১০০ ইউ এস ডলার ও ৫০ পাউন্ড, সামস্যাং ব্যান্ডের ৪২ ইঞ্চি সাইজের একটি স্মার্ট এলইডি টিভি, শাওমী স্মার্ট টিবি বক্স, মাইক্রোওয়েব ওভেন, টোস্টার ও ব্লেন্ডার সহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষ ৭৬ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়ে শাহপরান (রহঃ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।