কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

3

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জ উপজেলায় সিএনজিচালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়েজ আহমদ (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। গত সোমবার বেলা ১১টার দিকে উপজেলার তেলিখাল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
ফয়েজ গোয়াইনঘাট উপজেলার গোড়াগ্রামের নুর ইসলামের পুত্র। দুর্ঘটনার পর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে দুপুর ১টার দিকে তিনি সেখানে মারা যান। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও অটোরিক্সার যাত্রীসহ আরও ৬ জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় অটোরিক্সা চালক রুমান মিয়াকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোম্পানীগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়েজ আহমদ (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও অটোরিকশার যাত্রীসহ আরও ৬ জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় অটোরিক্সা চালক রুমান মিয়াকে ওসমানীতে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, ফয়েজ আহমদ তার ভাই জিলানীর ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে কোম্পানীগঞ্জ উপজেলায় বেড়াতে যাওয়ার পথে তেলিখাল নামক স্থানে আসামাত্র বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক ফয়েজ ও অটোরিক্সা চালক রুমান মিয়া। এছাড়াও ২ মোটরসাইকেল আরোহী ও ৩ অটোরিক্সাযাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ফয়েজ ও রুমানকে ওসমানী হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে মারা যান ফয়েজ।
আহতরা হলেন- কোম্পানীগঞ্জের ইসলামপুর গ্রামের সামছু মিয়ার পুত্র রুমান মিয়া, গোয়াইনঘাটের মোটরসাইকেল আরোহী আরিফ আহমদ (২১), একই এলাকার ফাহিম আহমদ (২৩), অটোরিক্সা যাত্রী কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরবাজার এলাকার নাঈম ইসলাম (২১), একই উপজেলার ইসলামপুর গ্রামের জুয়েল মিয়া (২৩) ও একই উপজেলার চৌহমুনী এলাকার রাজু মিয়া (২৬)। এর মধ্যে অটোরিক্সা চালক রুমান মিয়ার অবস্থা আশঙ্কাজনক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান বলেন, এ সড়ক দুর্ঘটনায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মোটরসাইকেল চালক ফয়েজ। এছাড়া অটোরিক্সা চালক রুমান গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ বাড়িতে চলে গেছেন।