সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছেন – এমপি হাবিব

3
দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি ও সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগান এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে ১৩শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, বর্তমান সফল সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের উন্নয়ন ও বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রবাসীর দেশের গর্বিত সন্তান, তারা সুদূর প্রবাসে থেকে সব সময় দরিদ্র মানুষের সাহায্য সহযোগিতা করছেন তা প্রশংসনীয় ও মহতি কাজ। তিনি বলেন, যারা স্বার্থ চাড়া দেশ ও মানুষের কল্যাণে কাজ করেন তারাই প্রকৃত দেশ প্রেমিক। তাদের মত সবাইকে দরিদ্র ও অসহায়দের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।
এমপি হাবিবুর রহমান হাবিব শুক্রবার (৮ জুলাই) বিকেলে দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি ও সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগান এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দক্ষিণ সুরমার ১০টি ইউনিয়ন ও সিলেট সিটি করপোরেশনের ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের ১৩শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মোঃ ফারুক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও সহ সাধারণ সম্পাদক শামীম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগান এর সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শহীদুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, কোষাধ্যক্ষ আলী আহমদ খান, দপ্তর সম্পাদক মোস্তাক আহমদ, আন্তজাতিক বিষয়ক সম্পাদক, সারওয়ার আলম মিতুন, সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, সহ প্রচার সম্পাদক আব্দুল খালিক, কেন্দ্রীয় সদস্য সিরাজুল ইসলাম সিরুল।
এছাড়া কেন্দ্রীয় সদস্যবৃন্দ ১০ টি ইউনিয়ন, সিসিকের ৩টি ওয়ার্ডের দায়িত্বশীলগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৩ শতাধিক পরিবারের মধ্যে চাল, আলু, পিঁয়াজ, আটা, লবণ ইত্যাদি বিতরণ করেন প্রধান অতিথি এমপি হাবিবুর রহমান হাবিব সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি