সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সিলেট নগর জামায়াতের হাড়ি পাতিল বিতরণ

6

সুনামগঞ্জ জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে হাড়ি পাতিল বিতরণ করেছে সিলেট মহানগর জামায়াত। সোমবার সুনামগঞ্জ জেলা শহরে এক অনুষ্ঠানে হাড়ি পাতিল তুলে দেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
সুনামগঞ্জ জেলা আমীর মাওলানা তোফায়েল আহমদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সুনামগঞ্জ জেলা নায়েবে আমীর এডভোকেট শামসুদ্দিন, সিলেট মহানগর বিমানবন্দর থানা আমীর ক্বারী আলাউদ্দিন, সুনামগঞ্জ সদর উপজেলা আমীর কুদরত এ এলাহী মারুফ, সুনামগঞ্জ পৌরসভা আমীর এডভোকেট নুরুল আলম, জেলা শ্রমিক কল্যাণের সেক্রেটারী লুৎফর রহমান দুলাল, দোয়ারাবাজার উপজেলা নায়েবে আমীর কামাল উদ্দিন ও সাবেক ছাত্রনেতা মামুন হোসাইন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, ভয়াবহ বন্যায় বিপর্যস্ত পুরো সুনামগঞ্জ। হাওরাঞ্চল খ্যাত জেলাটিতে বন্যায় এত বিশাল ক্ষতি হয়েছে, যা কাটিয়ে উঠা এ অঞ্চলের মানুষের জন্য খুবই কঠিন। শুধু খাদ্য বস্ত্র নয়, সবদিক থেকে বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসতে হবে। বন্যার পানিতে অনেক পরিবারের ঘরবাড়ীর সাথে তাদের হাড়ি পাতিল সহ ভেসে গেছে। বন্যার্তদের পাশে জামায়াত ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। সামর্থ্য অনুযায়ী সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিতি প্রচেষ্টায় বন্যার্ত মানুষ কিছুটা হলেও সাহায্য হবে। বিজ্ঞপ্তি