আওয়ামী লীগ সর্বদা জনকল্যাণে কাজ করে যাচ্ছে – অধ্যাপক জাকির হোসেন

6

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে কোনো দুর্যোগ ও দুঃসময়ে জনগণের পাশে থাকেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ বন্যার্ত মানুষের পাশে রয়েছেন। আওয়ামী লীগের নীতিই হলো জনগণের পাশে থাকা। জনগণের দুঃখ-দুর্দ্দশাকে আপন করে নিয়ে তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করা। আওয়ামী লীগ ত্রাণ নিয়ে রাজনীতি করে না। জনগণের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য। মাননীয় প্রধানমন্ত্রী পানি বন্দি জনগণের দুঃখ-দুর্দ্দশার কথা চিন্তা করে, ইতিমধ্যে ত্রাণ সামগ্রী উপহার দিয়েছেন। ঘর মেরামতের জন্য অর্থ বরাদ্দ দিয়েছেন। তিনি বলেছেন, পুনর্বাসনের পূর্ব মুহূর্ত পর্যন্ত সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবেন। জনগণের আস্থার দল হিসেবে আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই জনকল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, যতদিন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে থাকবে দেশ, ততদিন এই বাংলাদেশের জনগণ নিরাপদ থাকবে এবং শত প্রতিকূলতার মধ্যেও দেশ এগিয়ে যাবে।
মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে নবগঠিত ৩৯ নং ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জগদীশ চন্দ্র দাস,৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, জুনায়েদ খোরাসানী, ফজলুল করিম, ফুলমিয়া মাস্টার, শুকুর মিয়া, আলী বাহার, মহিউদ্দিন, গিয়াস মিয়া, সুন্দর আলী, জয়নাল মিয়া প্রমুখ।
বিকেলে তিনি নগরীর নবগঠিত ৩৮নং ওয়ার্ডের আখালিয়াঘাট এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৫০ পরিবারকে ত্রাণ উপহার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ বীর মুক্তিযুদ্ধা আব্দুল খালিক, জগদীশ চন্দ্র দাশ, আখালিয়া ঘাটের বিশিষ্ট মুরব্বি কবির উদ্দিন সেলিম, যুবলীগ নেতা শামীম আহমদ পাপ্পু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমেদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শহিদ আকিল অপু, হোসাইন আহমদ রাসেল, নিতিশ রঞ্জন দাস অপু, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমন, আহমদ জাহান সোহান,মিনহাজুল আবেদীন সৌরভ দাস, শহীদ হুসেন প্রমুখ। বিজ্ঞপ্তি