সিলেটে গণমাধ্যম অফিস সহায়ক কর্মীদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

11
সিলেটে গণমাধ্যম অফিস সহায়ক কর্মীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিচ্ছেন জেলা প্রশামক মো: মজিবর রহমান।

দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন সিলেটের গণমাধ্যম অফিস সহায়ক কর্মীরা। আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে তাদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী তুলে দিয়েছেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সিলেটে স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়া অফিস ও সাংবাদিক সংগঠনের অফিসে কর্মরত ৭৩ জন অফিস সহায়ক কর্মী এই উপহার সামগ্রী পান। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি করে চিনি, ডাল ও লবণ, ১ লিটার সোয়াবিন তেল এবং তিন ধরণের মশলা।
সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার শাহাদত, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রশিদ রেনু।
এ সময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী দেশের মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করছেন। সিলেটের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে তিনি আন্তরিকভাবে কাজ করছেন। বন্যাকবলিত অসহায় মানুষদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। তাদের জন্য ৫ কোটি টাকা প্রদান করা হয়েছে। যার মধ্যে ৫ হাজার পরিবারকে দেওয়া হবে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি মেরামতের জন্য। তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি