আওয়ামী লীগের মন্ত্রী, এমপিরা বানভাসিদের সঙ্গে লোক দেখানো ফটোসেশন করছে – মিজানুর রহমান চৌধুরী

4
ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের রহমতপুর গ্রামে ক্ষতিগ্রস্ত অসহায় পানিবন্দি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ছাতক-দোয়ারাবাজার সুনামগঞ্জ-৫ আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, আওয়ামী লীগের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীরা বানভাসিদের সঙ্গে লোক দেখানো ফটোসেশন করছেন। তাদের এক চিমটি সাহায্য মানুষের ভোগান্তির সঙ্গে নির্মম পরিহাস ছাড়া কিছু নয়। সাহায্যের নামে আওয়ামী লীগ লোক দেখানো ত্রাণ থেকে মানুষ পরিত্রাণ চায়। তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক সদিচ্ছা এবং সাহস থাকলে নিশ্চয়ই তারা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করতো। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় বন্যার্ত ও বানবাসিদের পাশে প্রতিদিন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে।
তিনি (৩ জুলাই) রবিবার ১৩তম দিনের মতো বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রহমতপুর, সাইদাবাজ, আলমপুর, কাজিরগাঁও ২নং ওয়ার্ডের বনগাঁও, ছনবাড়ি, নিজগাঁও, রতনপুর, ধনিটিলা, লুবিয়া, দারগাখালি, ৩নং ওয়ার্ডের গাংপার নোয়াকুট, পুরান নোয়াকুট, বাহাদুর পুর, বৈশাকান্দি, ছিনাকান্দি, করিমপুর, ৯নং হাটাপান্ডব, কুমারদানি এলাকাসহ ক্ষতিগ্রস্ত অসহায় পানিবন্দি মানুষ ও বারকি শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুহুরায়রা ছুরত, ইসলামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, বিএনপি নেতা সাহিদ আলম, আব্দুল কদ্দুছ, কামরুল, হেলাল মিয়া, জাহাঙ্গীর আলম রাসেল, মুহিবুর রহমান, জামাল, আসকর আলী, আব্দুল হামিদ, জমির আলী, নাসির, রাজ্জাক, রশীদ, নুরুল আমিন, সালাহউদ্দীন, রমজান, আনোয়ারার হোসেন, জামাল মিয়া, মাসুক মিয়া, আব্দুল হক, ছাতক উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ মনসুর আলী ও যুগ্ম আহবায়ক আবু শামীম উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাকিব মাহমুদ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি