জৈন্তাপুরে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্তসহ ৯ আসামী গ্রেফতার

25

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত ৯ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার পৃথক পৃথক সময়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হলে। গতকাল শনিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।
থানা পুলিশ সূত্র জানায়, গেল ২৪ ঘণ্টায় থানার এসআই কাজী শাহেদ, পার্থ রঞ্জন চক্রবর্তী, সাহিদ মিয়া, নিখিল চন্দ্র দাস, শফিকুল ইসলাম, এএসআই আব্দুল আহাদ, দীপক সূত্রধর, মোজাম্মেল হক, দ্বীন ইসলাম পৃথকভাবে এসব অভিযান চালান। অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত ৪ আসামী ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত আরও ৫ জনসহ সর্বমোট ৯ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে ১ বছরের সাজাপ্রাপ্তরা হলেন- উপজেলার চারিকাটা ইউনিয়নের নয়াখেল উত্তর বালিদাঁড়া গ্রামের আজিজুর রহমানের পুত্র আব্দুল হাসিম, হারিছ উদ্দিন ও আব্দুল মতিন, আবু হাসনাতের পুত্র মো. সামসুল ইসলাম। এছাড়া গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামীরা হলেন- উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের লামনীগ্রামের মো. জিলানির পুত্র মো. ফুয়াদ হোসেন সোহেল, একই ইউনিয়নের আসামপাড়া গ্রামের মো. সুলতান মিয়ার পুত্র মো. বিল্লাল হোসেন, ফতেপুর ইউপির হরিপুর উৎলারপাড় গ্রামের মৃত হাছন মিয়ার পুত্র সাহাব উদ্দিন, দরবন্ত ইউপির ফান্দু (দরবস্ত) গ্রামের আব্দুল মোনাফ (বলাই) এর পুত্র এবাদুর রহমান, তার স্ত্রী নাজমা বেগম।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, সাজাপ্রাপ্ত ও পলাতক ৯ আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।