আমরা সবাই মিলে কাজ করলে এই ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবো —–আসাদ উদ্দিন আহমদ

5
দক্ষিণ সুরমার কুচাই এলাকায় যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ জুবেরের পক্ষ থেকে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সিলেটের বন্যার্ত মানুষের খোঁজখবর রেখে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে রয়েছে।
তিনি আরও বলেন, বন্যায় না খেয়ে একজন মানুষও মারা যায়নি। সরকার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছে। ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সরকারি ত্রাণ কার্যক্রম চলছে। প্রধানমন্ত্রীর আহবানে দেশের বিত্তশালী, বিভিন্ন সামাজিক সংগঠন ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগিতায় করে যাচ্ছে। ইনশাহআল্লাহ আমরা সবাই মিলে কাজ করলে এই ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবো।
যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ জুবের এর পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
শনিবার দুপুর ১২ টায় দক্ষিণ সুরমার কুচাই ইছরাব আলী হাই স্কুল ও কলেজ প্রাঙ্গণে ত্রাণ সামগ্রী বিতরণকালে ছাত্রনেতা তালহা আহমদ ও ইবরাহীম খলীল এর যৌথ পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক শিপু।
এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম হাফিজ লোহিত, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, জনতা ক্লাবের সাধারণ সম্পাদক সাদেক আহমদ ,সহ সভাপতি আব্দুল আলীম, আজীর উদ্দিন, নাহিদ আহমদ, মাজেদ আহমদ, সামাদ আহমদ, এমরান আহমদ, মান্না, হাসান, হাবিব, মিনহাজ, বাপন, জাকারিয়া, ফরহাদ, মাহিন, মীর প্রমুখ। বিজ্ঞপ্তি