সিলেটে বন্যা দুর্গতদের শুধু ত্রাণ নয় পুনর্বাসনের জন্য কাজ করতে চাই ——————মিশাল করিম

19

সিলেটের কৃতি সন্তান, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কুটনীতিবিদ, সাবেক স্পিকার মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর দৌহিত্র, কমলওয়েলথ সোসাইটি অব বাংলাদেশের সাবেক সেক্রেটারী জেনারেল মরহুমা নাসরিন রশীদ চৌধুরীর সুযোগ্য সন্তান, দেশের বিশিষ্ট ব্যবসায়ী ডাইরেক্ট ফ্রেশ ও এজাইল মাইন্ডস্ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মিশাল করিম বলেছেন, আমার নানা মরহুম হুমায়ুন রশিদ চৌধুরী তার জীবদ্দশায় বৃহত্তর সিলেটের জন্য কাজ করেছেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শাহজালাল-১, শাহজালাল-২, সালুটিকর, কাটাগাং, বাদাঘাট সেতু, সিলেট রেল স্টেশন, সিলেট সিটি ও কোম্পনীগঞ্জ উপজেলার জন্য পৃথক পাওয়ার স্টেশন, সিলেট তামাবিল, সিলেট ভোলাগঞ্জ সড়ক সহ অসংখ্য উন্নয়ন করেছেন। ঠিক একইভাবে আমার মা নাসরিন রশীদ চৌধুরী সিলেটের উন্নয়নে সবসময় আন্তরিক ছিলেন। আমি ছোটবেলা থেকে আমার নানাবাড়ি সিলেট ও সুনামগঞ্জে আসা যাওয়া করতাম। সিলেটবাসীর এমন দুর্দিনে এই ভয়াবহ বন্যা দেখে আমি হাত পা গুটিয়ে বসে থাকতে পারি না। আপনাদের দুঃখ দূর্দশা দেখে আমার মন খুবই ভারাক্রান্ত হয়েছে। তাই আমি বন্যা দুর্গতদের শুধুমাত্র ত্রাণ বিতরণ নয়, পরবর্তীতে বন্যাদুর্গতের পুনর্বাসনের জন্য আপনাদের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে এসেছি। আমি দেশের সকল বিত্তবানদের আহবান জানাই, আসুন আমরা সিলেটবাসীর এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়াই।
তিনি বুধবার (২৯ জুন) সকালে হুমায়ুন রশীদ চৌধুরী ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সার্বিক সহযোগীতায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার দর্গাপাশা, ছয়হারা ও হরিনগর (নবীনগর) গ্রামে ৪শত পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, অরস্যালাইন, ঔষধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন মিশাল করিমের স্ত্রী সাদিয়া মুসতারী ইরা, বিশিষ্ট চা কর ইমরান রশীদ চৌধুরী, সাবেক অর্থমন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের কন্যা সাইফা রহমান, ডিজিকোর সিস্টেম লিমিটেডের ডাইরেক্টর ও সিইও নাহিয়ান খাদেম, রুবিনা রশিদ, হুমায়ুন রশীদ ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সদস্য এইচ এম এ মালিক ইমন, কোম্পানীগঞ্জ উপজেলা কোঅর্ডিনেটর ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির মছব্বির, ডিজিকোর সিস্টেম লিমিটেডের সিনিয়র ম্যানেজার আশিক মাহমুদ, ডাইরেক্ট ফ্রেশের সহকারী ম্যানেজার মো. আরিফুজ্জামান, তারেক মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী ফয়জুল হোসেন শেলাল, জেইন ইমরান রশীদ চৌধুরী, জারা ইমরান রশীদ চৌধুরী, জুরিয়াত সাফিয়া রশীদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী মনিরুল হক নিক্সন প্রমুখ। বিজ্ঞপ্তি