ধৈর্য্য ও সাহসিকতার সহিত বন্যা পরিস্থিতি থেকে উত্তীর্ণ হওয়ার চেষ্টা করতে হবে -মাওলানা হাবিবুর রহমান

8
বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন ইবনে সিনা হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন, চলমান বন্যা পরিস্থিতিতে যে কষ্ট ও ক্ষতি হচ্ছে তা সবাইকে ধৈর্য্য সহকারে মোকাবেলা করতে হবে।বর্তমান বন্যা পরিস্থিতিতে ধনী-গরীব নির্বিশেষে সবাইকে সহযোগিতা করতে হবে। ইবনে সিনা হাসপাতাল জন্মলগ্ন থেকে সর্ব পর্যায়ের মানুষদের সেবা করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় আজ বন্যা কবলিত এলাকায় মানুষদের দ্বারে দ্বারে আসা। তাই ঈমানী দায়িত্ব হিসেবে বিত্তবানদের পাশাপাশি কর্পোরেট সকল প্রতিষ্ঠানকে এগিয়ে আসা উচিত।
তিনি ৩০ জুন ২০২২ইং বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার বিভিন্ন বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত বক্তব্য রাখেন।
হাসপাতালের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (এইচ.আর) মোঃ ইকবাল হোসেন খন্দকারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট শামস উদ্দিন, বিশিষ্ট শিক্ষাবিদ মোমতাজুল হাসান আবেদ, হাসপাতালের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (কাস্টমার কেয়ার) মোঃ দিলশাদ মিয়া, মার্কেটিং ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শাহেদ আলী, এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) রেজাউল করিম, মার্কেটিং অফিসার নাজমুল ইসলাম, সমাজসেবক এডভোকেট নুরুল আলম, সিরাজুল ইসলাম ওলী, আব্দুস সাত্তার মামুন, তাহমিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি