নগরী থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার এলাকা থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার সন্ধ্যায় রংমহল টাওয়ারের সামন থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম- মো: সুজায়েল আহমদ (২০)। সে মৌলভীবাজার সদর থানার কাগাবলা গ্রামের আব্দুল খালিকের পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমা থানার বরইকান্দি এলাকার শাহজাহান মিয়ার কলোনীর বাসিন্দা।
পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা ৬ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক জনাব অলক কুমার দত্ত এর নেতৃত্বে সঙ্গীয় এসআই(নিঃ)/ মোঃ আতিকুর রহমান নগরীর রংমহল টাওয়ার সংলগ্ন খান চুলা ঘরের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সুজায়েল আহমদকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজাত হতে ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। উক্ত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত সুজায়েল আহমদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় আরো মামলা রয়েছে বরে পুলিশ জানিয়েছে।