দক্ষিণ সুরমায় চাকুসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ২টি ধারালো চাকুসহ ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত দেড় টার দিকে ভার্থখলা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমা থানার ভার্থখলা এলাকার মো: সুহেল রানার পুত্র মো: শাহান আহমদ (২৪) ও দক্ষিণ সুরমা থানার খানুয়া গ্রামের মৃত খাইরুল ইসলামের পুত্র রাজ আহমদ উরফে আব্দুল আহাদ (২১)।
পুলিশ জানায়, শনিবার রাত পৌনে ১ টার দিকে মোমিনখলা মো: নাঈম আহমদ (১৭), ভাগিনা মো: সানি আহমদ (১৭) ও তার বন্ধু মো: সাকির আহমদ (১৮) মোঃ শামছুল হকের দোকান হতে বাজার খরচ করার জন্য ভার্থখলা রেলগেইটস্থ ভূষি মালের দোকানে যায়। রাত অধিক হওয়ায় দোকান বন্ধ থাকায় রাত দেড় টার দিকে তারা একযোগে বাড়ী ফেরার পথে বঙ্গবীর রোড ভার্থখলাস্থ রেলগেইট সংলগ্ন মেসার্স আজিজ ইলেকট্রিক নামীয় দোকানের সামনে পৌছামাত্র মো: শাহান আহমদ ও রাজ আহমদ উরফে আব্দুল আহাদসহ অন্যান্য ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে চাকুর ভয় দেখিয়ে মোবাইল ও প্রায় ৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন টহল পুলিশকে খবর দিলে পুলিশ এসে ছিনতাইকার মো: শাহান আহমদ ও রাজ আহমদ উরফে আব্দুল আহাদকে গ্রেফতার করলেও অন্যান্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২টি মোবাইলফোন, তাদের ব্যবহূত ২টি মোবাইল ও ২টি ধারালো চাকু উদ্ধার ও জব্দ করে। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। যার নং- ১৬ (২৫-৬-২০২২)।