এসএমপি পুলিশের উদ্যোগে ফ্রী ভাসমান মেডিকেল ক্যাম্প সম্পন্ন

0
সিলেটের বানভাসি জনগণের চিকিৎসা সেবায় সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ফ্রী ভাসমান মেডিকেল ক্যাম্প।

স্টাফ রিপোর্টার :
সাম্প্রতিক আকস্মিক ও ভয়াবহ বন্যায় বানভাসি, দুর্দশাগ্রস্ত, রোগাক্রান্ত অসহায় মানুষের চিকিৎসা সেবায় সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নে ‘ফ্রী ভাসমান মেডিকেল ক্যাম্প’ সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ১১টায় কান্দিগাঁও ইউনিয়নের ২ নং ওয়ার্ডে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো.নিশারুল আরিফ’র উপস্থিতিতে এবং সার্বিক দিক- নির্দেশনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ‘ফ্রী ভাসমান মেডিকেল ক্যাম্প’র আওতায় ভয়াবহ বন্যায় পানিবাহিত এবং বিভিন্ন রোগাক্রান্ত নারী-শিশু-বৃদ্ধ ও নানান বয়সীদের অভিজ্ঞ চিকিৎসকের মাধ্যমে ডাক্তারি সেবা ও ঔষধ পত্র বিতরণ করা হয়।
এ সময় পুলিশ কমিশনার বন্যায় ক্ষতিগ্রস্ত ও রোগাক্রান্ত বানভাসি মানুষের বিভিন্ন দুঃখ-দুর্দশার বিষয়ে অবহিত হন এবং আর্তমানবতার সেবায় এসএমপি সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুর্ভোগ লাঘবে ও ভবিষ্যতে আরো জরুরি চিকিৎসা, ঔষধ প্রদান করা হবে বলে জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, এসএমপি’র বিভিন্ন পদস্থ অফিসারগণ, ওসি জালালাবাদ থানা নাজমুল হোসেনসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।