ইউনিটি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে খায়েস্তরাইল স্কুলে আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ

1
খায়েস্তরাইল স্কুলের আশ্রয় কেন্দ্রে ইউনিটি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে সাড়ে ৩শ’ বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করেন।

বন্যা দুর্গত মানুষের সাহায্যার্থে সিলেট মহানগরীর ২৫নং ওয়ার্ডের খায়েস্তরাইল স্কুলে পানিবন্দি আশ্রয় কেন্দ্রে প্রায় সাড়ে ৩০০ জনের মাঝে রান্না করা খাবার পরিবেশন ও বস্ত্র বিতরণ করেছেন ইউনিটি সমাজ কল্যাণ সমিতি। গতকাল রবিবার (২৬ জুন) রাত ৮ টায় খায়েস্তরাইল উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এই খাবার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিটি সমাজ কল্যাণ সমিতির সভাপতি মিজানুর রহমান, সমিতির সাধারণ সম্পাদক, সৈয়দ স্বপন আহমদ, সমিতির সাংগঠনিক সম্পাদক, মো: ফখরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক জুনেদ জামান, সমিতির সদস্য মফিক মিয়া ও আব্দুল্লাহ, জুনেদ, রুম্মান, ইমন আহমদ, কায়েস্তরাইল সমাজ কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারেক, সমিতির সাধারণ সম্পাদক আরাফাত আহমদ আল-আমিন, সহ-দপ্তর সম্পাদক বখতিয়ার হাসান আফসান, সমাজ কল্যাণ সম্পাদক তানভির আহমদ, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আহাদ সাকিব, সমিতির সদস্য সিপু আহমদ ও সদস্য এমএ আলিমসহ খায়েস্তরাইল এলাকার গণমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। বিজ্ঞপ্তি