ট্রাক ভর্তি বালুর ভিতর থেকে ৬৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

স্টাফ রিপোর্টার :
হবেগঞ্জের মাধবপুরে ট্রাক ভর্তি বালুর ভেতর থেকে ৬৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে পূবালী ব্যাংক লি:’র সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দক্ষিণ সুরমার মৃত আব্দুর নূরের পুত্র মো: আব্দুল সালাম (৩০) ও একই থানার পরমানন্দপুর (গোয়াছনগর) গ্রামের মো: খোরশেদ আলমের পুত্র মো: আব্দুল কুদ্দুস (৩০)।
র‌্যাব-৯ জানায়, শনিবার বিকেলে র‌্যাব-৯ এর একটি দলগোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার পূবালী ব্যাংক লি: সম্মুখে ঢাকা টু সিলেটগামী পাঁকা রাস্তায় অভিযান চালিয়ে ট্রাক ভর্তি বালুর ভিতর রক্ষিত ৬৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল ও মোঃ আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামীদ্বয়ক ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।