প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা দুর্গতদের দুর্ভোগ লাঘবে আন্তরিক – যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

4
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেলের ব্যক্তিগত উদ্যোগে দক্ষিণ সুরমার লালাবাজারে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম পি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যায় দুর্গতদের দুর্ভোগ লাঘবে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট ও সুনামগঞ্জের বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন। ত্রাণ তৎপরতা জোর দানের জন্য তিনি নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে সিলেটে বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করছি। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন সহ বিভিন্ন সামাজিক বন্যায় দুর্গতদের সাহায্যে এগিয়ে এসেছেন তা প্রশংসার দাবী রাখে। প্রধানমন্ত্রীর দক্ষতায় করোনা সহ বিভিন্ন দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হয়েছেন। ইনশাআল্লাহ এই দুর্যোগও কাটিয়ে উঠা সম্ভব হবে।
প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম পি শুক্রবার ২৪ জুন দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নে ঝাজর ও নরশিংপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে তার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ঝাজর ও নরশিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে সিলেট জেলা প্রশাসক মজিবর রহমান এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার নুসরাত লায়লা নীরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সূত্রধর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকার, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল আহসান তালুকদার, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফখরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, রফিকুল ইসলাম, আব্দুল রব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, দপ্তর সম্পাদক সুজন উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা আছাব আহমদ, পংকি মিয়া, লায়েক আহমদ জিকু, দেলওয়ার হোসেন রানা, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, আক্তারুজ্জামান, আব্দুল আওয়াল টিটু, নজরুল ইসলাম, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পদক এডভোকেট মুহিদ হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, প্রবাসী আলী আহমদ, ইলিয়াস আহমদ, লালাবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রুওশন আহমদ, সদস্য ইছাক আলী, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা আহসান হাবিব জাবেদ, বেলায়ত আহমদ, শাহিন আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, লালাবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পদক হেলাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি