দেশের যে কোন দুর্যোগে আওয়ামী লীগ মানুষের পাশে রয়েছে – অধ্যাপক জাকির

3

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সিলেটসহ বন্যা কবলিত অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। দেশের যে কোনো সংকটময় সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের পাশে রয়েছেন। তিনি নিজ চোখে সিলেটে এসে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন। সরকারের পক্ষ থেকে এখনও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তিনি বলেন, তাঁর সুদক্ষ নেতৃত্বে গত এক দশকে দুর্যোগ ব্যবস্থাপনায় অভাবনীয় সফলতা অর্জন করেছে বাংলাদেশ। এক সময়ের বন্যা, খরা, মঙ্গা, দুর্যোগ-দুর্ভিক্ষ পীড়িত বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সকল প্রতিকূলতা মোকাবিলা করে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে বাংলাদেশ।
শুক্রবার (২৪ জুন) সিলেট নগরীর কুশিঘাটের নয়াপাড়া ও নয়াবস্তী এলাকায় মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মালিক সুজনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৪ শতাধিক পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনার, হাজী মোহাম্মদ সফিক হাই স্কুলের সভাপতি জুনেদ আহমদ, ৩১নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা জাবেদ আহমদ, মো. শাহজাহান, মো. জাহাঙ্গীর, মহানগর যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিরাজ, ২৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় কর্মকার, মো: মেহেদী হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি