মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

16
মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়ার ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মোনাজাত করছেন অতিথিরা।

স্টাফ রিপোর্টার :
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালগঞ্জস্থ মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র (১৯ জুন রবিবার) ২৯তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে গত বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ২ টায় মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুর রবের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: জাহের আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মামুন খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ ফয়জুল হক চৌধুরী ও কুতুব জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু।
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মো: তানবির হোসেন রাব্বী, মো: নজরুল ইসলাম, বিশিষ্ট মুরব্বী মো: ফয়েজ মিয়া, বাছিত মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মো: লিয়াকত মিয়া, আব্দুল মতিন, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য জুনেদ আহমদ, দুলাল আহমদ, আব্দুল বাছিত জায়গীরদার, ম্যানেজিং কমিটির সদস্য জাবেদ আহমদ জুনেদ, ১নং মোল্লারগাঁও ইউনিয়নের প্যানাল চেয়ারম্যান জাকির হোসেন, ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের সদস্য জাকারিয়া আহমদ, সদস্য হেলাল আহমদ, সদস্য ইমরান আহমদ, মহিলা সদস্য বকুল বেগম, মহিলা সদস্য হাসি রাণী, লিপি বেগম, সাবেক সদস্য সুজা চৌধুরী, বিশিষ্ট মুরব্বী ও সালিশ ব্যক্তিত্ব বাচ্চু মিয়া, শেখ সালেক আহমদ, ফটিক মিয়া, ইমতিয়াজ আহমদ জগলু, মামুন আহমদ, কবির মিয়া, আহাদ মিয়া , ফরিক মিয়া, সাদিক আহমদ, মামুন আহমদ লাহিন আহমদ, বেলাল আহমদ, হেলাল আহমদ, ও সমাজসেবী বখতিয়ার আহমদ, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক নীরাজিতা খানম, প্রভাষক ফয়জুন নাহার নাজমা, প্রভাষক মোহাম্মদ জাহাঙ্গীর আলম দোলন, প্রদর্শক মো: জাহাঙ্গীর আলম এবং স্কুলের সহকারী শিক্ষক সৈয়দ সাফওয়ান শহীর, সহকারী শিক্ষক মোল্লা মাহমুদ হানিফ, সহকারী শিক্ষিকা রুমা তালুকদার, সহকারী শিক্ষক মো: আব্দুল মতিন চৌধুরী, মো: নজরুল ইসলাম, মো: তাজুল ইসলাম, মো: আছাদুজ্জামান আছাদ, সহকারী শিক্ষিকা হেলেনা আক্তার, সহকারী শিক্ষিকা রেহানা পারভীন মুক্তা, সহকারী শিক্ষক সোহেল আহমদ পাটোয়ারী, সহকারী শিক্ষিকা খালেদা বেগম লাকী, সহকারী শিক্ষক নাঈম ও গন্থগারিক কামরুজ্জামান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণীর শিক্ষার্থী মারুফ আহমদ। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গোয়ালগাঁও জামে মসজিদের ইমাম ও কতিব ইয়াকুব আলী। দোয়া শেষে শিরণী বিতরণ করা হয়েছে।