র‌্যাব-পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
সিলেটের বিভিন্ন স্থান থেকে ১১০০ পিচ ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৯’র সদস্যরা। গত মঙ্গলবার বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এদিকে কোতোয়ালী থানা পুলিশ নগরীতে অভিযান চালিয়ে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বালাগঞ্জ থানার মোহাম্মদনগর এলাকার মো: আব্দুল্লাহ আলীর পুত্র মো: শাকিরুল ইসলাম রুবেল (২৮), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার মোল্লারগাঁও গ্রামের মৃত গোপাল দেবের পুত্র সজল দেব (২৭), হবিগঞ্জ সদর থানার মোহনপুর গ্রামের মো: মহরম আলীর পুত্র শাহরিয়ার হাসান (৩৫) এবং গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার বালিয়াডাঙ্গা গ্রামের মো: ইউনুস শেখের পুত্র নয়ন (২৫) ও নগরীর খারপাড়ার সিরাজ উরফে মমরাজ মিয়া উরফে বুদু মিয়ার পুত্র সাদ্দাম আলী (২৫)।
র‌্যাব জানায়, মঙ্গলবার র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শাহপরান থানা এলাকায় অভিযান চালিয়ে ১১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শাকিরুল ইসলাম রুবেল ও সজল দেবকে গ্রেফতার করে। একই দিন শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে ২৫ বোতল
ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী শাহরিয়ার হাসানকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের অবৈধ মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতার প্রমাণ গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, গত মঙ্গলবার রাত ১১ টার দিকে কোতোয়ালী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ক্বীনব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৫০ পুরিয়া গাঁজাসহ মাদক ব্যবসায়ী নয়ন ও সাদ্দাম আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।