শাহ গ্রুপ মীম টিভি ইউএসএ-এর সম্মাননা অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন

8

শাহ গ্রুপ মীম টিভি ইউএসএ-এর সম্মাননা অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত শুক্রবার (১০ জুন) সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মোঃ কামাল আহমেদ দূর্জয় এর সভাপতিত্বে ও বিশাল রায় রুদ্রের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আসক ফাউন্ডেশনের সিলেট বিভাগের সভাপতি রাকিব আল মাহমুদ, মীম টিভি বড়লেখা প্রতিনিধি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তপন চৌধুরী, পরিচালক দবিরুজ্জামান দীপু।
অনুষ্ঠানের সম্মাননা পদক ও নগদ অর্থ তুলে দেন প্রধান বিচারকমন্ডলী সদস্য, ভবতোষ রায় বর্মণ রানা, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট বিভাগীয় প্রতিনিধি শামসুল আলম সেলিম, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের প্রবীণ নাট্য ব্যক্তিত্ব কাজী আয়শা বেগম।
যারা সম্মাননা পদক ও নগদ অর্থ পেলেন তারা হলেন, নির্মাতা এম এস সুমন, অভিনেতা রাসেল হামিদ, অভিনেত্রী হেলেনা বেগম, সহ-মা অভিনেত্রী রওশন আরা মনি রুনা, সহ-বাবা অভিনেতা অরিন্দম দত্ত চন্দন, খলনায়ক অফজাল হোসেন, শিশু শিল্পি আলেয়া আঞ্জুম।
এছাড়া অন্যান্য সম্মাননা ও সার্টিফিকেট পেলেন যারা, সিলেটের জনপ্রিয় অভিনেতা, মুখ্য অভিনেতা সাহেদ মোশারফ (কটাই মিয়া) প্রযোজক শাহাদাত হোসেন লুলন, চিত্রনাট্যকার কামরুল চৌধুরী, চিত্রগ্রাহক নুুরুল ইসলাম, রুপসজ্জা সুমন রায়, আলোক প্রক্ষাপন পান্ডব পাল, আবহ সংগীত এম রহমান ও ইউটিউবে সিলেটি নাটক প্রচার প্রতিষ্ঠান গ্রীণ বাংলা সম্মাননা প্রধান করা হয়। বিজ্ঞপ্তি