দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্ম সেতু নির্মাণ করেছেন —————- হাবিবুর রহমান হাবিব এমপি

3
দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নে বড়চক উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর ও তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব।

সিলেট ৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্ম সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছেন বাঙালি জাতি ইচ্ছা করলে সবই করতে পারে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এবারেরও একটি গণমুখী বাজেট পেশ করা হয়েছে। এ বাজেটে শিক্ষা ও কৃষি খাতকে অগ্রাধিকার দেয়া হয়েছে। ফলে দেশের মানুষ এর সুফল ভোগ করবেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যত দিন ক্ষমতায় থাকবেন দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ জনগণের কল্যাণে আমি যেন কাজ করে যেতে পারে, এজন্য সকলে সাহায্য ও সহযোগিতা কামনা করছি। তিনি বিদ্যালয়ের উন্নয়নে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এমপি হাবিবুর রহমান হাবিব ১১ জুন শনিবার বিকালে দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নে বড়চক উচ্চ বিদ্যালয়ে ৮৫ লাখ টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট একতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বড়চক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাংবাদিক আজমল খানের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোঃ জয়নাল খানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ভূমিদাতা মোঃ মাছুম আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নূরুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান, জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, জালালপুর ইউপি চেয়ারম্যান ওয়েছ আহমদ, জালালপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি নেছারুল হক বুস্তান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ছদরুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি মফিজ আলী, আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী, সালেহ আহমদ শাহীন, বাবলু আহমদ, সোহেল আহমদ, ছুরাব আলী, শফিকুর রহমান মেম্বার, মনির আলী, মোস্তফা আলী, আব্দুল মতিন, কিবরিয়া আহমদ অপু, বশির আহমদ, বাবুল মিয়া, আব্দুর রহমান, আব্দুল খালিক, শাহিন আহমদ, আব্দুল আহাদ সেজু, লোকমান আহমদ, আহসান হাবিব জাবেদ, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এম জাবেদ আহমদ, যুবলীগ নেতা বদরুল ইসলাম তুহিন, মঞ্জুর আলী, রেজান আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান। বিজ্ঞপ্তি