শহরতলীতে র‌্যাবের হাতে গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের ২ সদস্য কারাগারে

2
র‌্যাব-৯ এর অভিযানে আটক কিশোর গ্যাং এর দুই সদস্য।

স্টাফ রিপোর্টার :
শহরতলী থেকে আলোচিত কিশোর গ্যাংয়ের জিসান গ্রুপের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শাহপরান থানা এলাকায় একটি সিএনজি অটোরিকশায় ছিনতাইয়ের পর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, শাহপরান থানার আটগাঁও খেওয়া গ্রামের হায়দর মিয়ার পুত্র হৃদয় আহমদ (১৯) ও একই থানার টিকরপাড়ার নিজাম উদ্দিনের পুত্র হিমেল আহমেদ (১৯)। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
মঙ্গলবার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান-আল-আলম জানান, নগরীতে দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং জিসান গ্রুপ চুরি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধকর্ম চালিয়ে আসছে। জিসান নামের একজন এই গ্রুপকে নেতৃত্ব দেয়। তিনি জানান, সোমবার নগরী থেকে গোলাপগঞ্জের বাঘা পরগনায় যাওয়ার কথা বলে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। অটোরিকশাটি শাহপরান থানার পীরেরবাজার এলাকায় পৌঁছার পর তারা চাকু বের করে চালককে ভয় দেখিয়ে একটি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়টি র‌্যাব অবগত হলে অভিযান শুরু করে র‌্যাবের গোয়েন্দা দল। অভিযানে হৃদয় ও হিমেলকে গ্রেফতার করা হয়। মূলহোতা জিসানকে গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতারকৃতদের শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।