বন্যার রেশ না কাটতেই পাহাড় ধসে ৪ জনের মৃত্যু সিলেটবাসীর জন্য শোক ও উদ্বেগের —- মুহাম্মদ ফখরুল ইসলাম

4

জৈন্তাপুরের চিকনাগুল এলাকায় টানা বৃষ্টিপাতের কারণে পাহাড় ধসে নিহত ও আহতদের পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। সোমবার সকালে ধসে যাওয়া বাড়ীঘর পরিদর্শন করেন নিহত ৪ জনের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই সাথে আহত ৭ জনের পরিবারের প্রতি সহমর্মিতা জানান। এসময় নিহত ও আহতদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেন তারা।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, মহানগর শাহরপরান পূর্ব থানা জামায়াতের আমীর মুহাম্মদ শামীম আহমদ ও সেক্রেটারী মাওলানা ফয়জুর রহমান, জামায়াত নেতা নিজাম উদ্দিন, কামাল মিয়া, তোফায়েল আহমদ ও ছাত্রনেতা জিল্লুর রহমান প্রমুখ।
এ সময় মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেন, বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে না উঠতেই পাহাড় ধসের ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু সিলেটবাসীর জন্য গভীর শোক ও উদ্বেগের সংবাদ। পাহাড় ধসে মৃত্যুর ঘটনা রোধে প্রশাসনকে কার্যকর উদ্যোগ নিতে হবে। স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের সমন্বয়ে পাহাড় টিলায় বসবাসরত জনগোষ্ঠীকে পুনর্বাসনপূর্বক নিরাপদ স্থানে বসবাসের সুযোগ সৃষ্টি করে দেয়া উচিত। আল্লাহ নিহতদের জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। একই সাথে যারা আহত হয়ে চিকিৎসাধিন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। জামায়াতের পক্ষ থেকে নিহত ও আহতদের পরিবারের প্রতি সাধ্যমত সহযোগিতা করা হবে। বিজ্ঞপ্তি