বন্যা পরবর্তী সময়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব -আতিকুর রহমান আতিক

8
ফেঞ্চুগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ¦ আতিকুর রহমান আতিক।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক বলেছেন, দুর্যোগ দুর্বিপাকে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। কারণ বন্যা পরবর্তী সময়ে মানুষ অনেকটা অসহায় জীবন যাপন করে। এই সময়ে মানুষ সহযোগিতা পেলে উপকৃত হয়। তাই সবাইকে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহবান জানান।
তিনি বৃহস্পতিবার ও শুক্রবার ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। তিনি বলেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য এই ক্রান্তিলগ্নে লন্ডন সফরে গিয়েছেন। এটি খুবই পীড়াদায়ক বিষয়। সফর সংক্ষিপ্ত করে তাকে মানুষের পাশে এসে দাঁড়িয়ে সহযোগিতা করার আহবান জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা শাহেল আহমদ চৌধুরী, বাবুল আহমদ, সিলেট জেলা যুব সংহতির আহবায়ক মর্তুজা আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আখতার হোসেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোহাম্মদ আলী কানু, জাতীয় পার্টি নেতা ফয়জুর রহমান গেদুল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিলেট জেলার যুগ্ম আহবায়ক হাসান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি