জগন্নাথপুরে এগিয়ে চলছে ডাক বাংলো সড়ক নির্মাণ কাজ

8

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের কাঠ বাজার থেকে জগন্নাথ বাড়ি পর্যন্ত ডাক বাংলো সড়ক পুননির্মাণ কাজ এগিয়ে চলছে। এতে ভুক্তভোগী ও পথচারী জনতার মধ্যে স্বস্তি বিরাজ করছে।
জানা গেছে, দীর্ঘদিন ধরে এ সড়কে কোন কাজ হয়নি। যে কারণে সড়কটি ভাঙতে ভাঙতে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এতে ভোগান্তির শিকার হন পথচারী ও স্থানীয়রা। জনমনে দেখা দেয় অসন্তোষ।
অবশেষে জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে ৫৫ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে ৪০০ মিটার আরসিসি পাকা সড়ক নির্মাণ কাজ শুরু হয়। এ সড়ক পুননির্মাণ কাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স সালমান ট্রেডার্স। গত এক সপ্তাহ ধরে জগন্নাথপুর পৌরসভার মেয়র আক্তার হোসেনের আন্তরিকতায় ও স্থানীয় পৌর কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ এর প্রাণপন প্রচেষ্টায় দ্রুত এগিয়ে চলছে নির্মাণ কাজ।
১ জুন বুধবার সরেজমিনে দেখা যায়, সড়কের সাব রেজিস্টার অফিসের সামনে নির্মাণাধীন সড়কের কাজ তদারকি করছেন ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ। এ সময় নির্মাণ কাজ দেখে সন্তোশ প্রকাশ করেন পথচারী ও স্থানীয় জনতা। কাজের অগ্রগতি বিষয়ে জানতে চাইলে পৌর কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী ২ মাসের মধ্যেই কাজ শেষ হয়ে যাবে। এ সড়কের কাজ শেষ হলে জন ভোগান্তি আর থাকবে না। সেই সাথে উন্নয়নের মাপকাঠিতে আরেক ধাপ এগিয়ে যাবে জগন্নাথপুর পৌর শহর।