দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

12

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন দক্ষিণ সুরমা উপজেলার নবাগত নির্বাহী অফিসার নুসরাত লায়লা নীরা।
উপজেলা পরিষদের হল রুমে সোমবার (৩০মে) দুপুরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় দক্ষিণ সুরমার নানান সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে উন্মুক্ত আলোচনা করেন ইউএনও।
দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক শিপুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সাহাদ উদ্দিন দুলাল, সহসভাপতি শিপন আহমদ, সহসাধারণ সম্পাদক আব্দুল খালিক, কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহেদ আহমদ শান্ত, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, আজমল আহমদ রোমন, সদস্য ফয়সল আহমদ রানা, আবুল বশর, সাদিম আহমদ প্রমুখ।
দক্ষিণ সুরমা উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করে নির্বাহী অফিসার নুসরাত লায়লা নীরা বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে দক্ষিণ সুরমায় ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। বিজ্ঞপ্তি