একদিনের ব্যবধানে এমসি কলেজের আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

5

এমসি কলেজ সংবাদদাতা :
এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের একদিনের ব্যবধানে এবার সৌরভ দাস রাহুল (২৪) নামে কলেজের আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এটিকেও আত্মহত্যার ঘটনা বলে মনে করছে তারা।
সৌরভ কলেজের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং সুনামগঞ্জের শাল্লার কেরুয়ালা গ্রামের মনমোহন দাশের ছেলে।
শুক্রবার সকালে সিলেট নগরীর পাঠানটুলা গোয়াবাড়ি আবাসিক এলাকার মোহনা সি-ব্লকের ২২ নম্বর বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতের আত্মীয় মৃনাল কান্তি বলেন, সৌরভ মোহনা আবাসিক এলাকার একটি বাসার নিচতলায় এক রুম ভাড়া নিয়ে থাকতেন। (বৃহস্পতিবার) রাতে তিনি পাশের রুমের বাসিন্দাদের সঙ্গে খেয়ে তার রুমে ঘুমোতে যান। সকালে উঠে তার দরজায় বারবার নক দেওয়ার পরও তিনি দরজা খোলেননি। পরে জানালা দিয়ে দেখতে পাওয়া যায়, তার মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করেন।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম জানান, জরুরি পরিষেবা ৯৯৯-এ ফোন পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পরে লাশটি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে নিহতের ফোন জব্দ করা হয়েছে। মোবাইলের লক খুলে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।
এর আগে গত বুধবার (২৫ মে) এমসি কলেজের মহিলা হোস্টেল-২ থেকে স্মৃতি রানী দাশ নামে ইংরেজি প্রথম বর্ষের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। স্মৃতি রানীও ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছিল পুলিশ।