বার কাউন্সিল নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য মনোনীত নীল প্যানেল প্রার্থীদের বিজয়ী করুন ——এডভোকেট এমরান আহমদ

8
আসন্ন বার কাউন্সিল নির্বাচনকে সামনে রেখে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত সাধারণ স¤পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আইনজীবীগণ হচ্ছেন ন্যয় বিচার প্রতিষ্ঠার সহায়ক শক্তি। ফ্যাসিবাদী সরকারের আমলে বিচার অঙ্গন এবং আইনজীবীদের অধিকারের উপর নগ্ন হস্থক্ষেপ চলছে। জাতির এই ক্রান্তিলগ্নে বিবেকের তাগিদে আইনজীবীদের ই¯পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী ২৫ মে অনুষ্ঠিতব্য বার কাউন্সিল নির্বাচনে ব্যালটের মাধ্যমে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল মনোনীত নীল প্যানেলের প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে।
তিনি রবিবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট ইউনিট আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সভায় আগামী ২৫ মে অনুষ্ঠিতব্য বার কাউন্সিল নির্বাচন উপলক্ষে বিভিন্ন উপকমিটি গঠন করা হয় এবং নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য প্যানেল মনোনীত নীল প্যানেলের প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট ইউনিট সভাপতি ও আসন্ন বার কাউন্সিল নির্বাচনে ডি অঞ্চলের প্রার্থী এডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে এবং ফোরামের সাধারণ এডভোকেট বদরুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাবেক সাংগঠনিক স¤পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এডভোকেট আতিকুর রহমান সাবু, এডভোকেট আনোয়ার হোসেন, যোবায়ের আহমদ খান, এডভোকেট জালাল উদ্দিন, এডভোকেট এখলাছুর রহমান, এডভোকেট কামাল হোসেন, এডভোকেট মুজিবুর রহমান মুজিব, এডভোকেট আনছারুজ্জামান, এডভোকেট জোহরা জেসমিন, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট খালেদ জুবায়ের, এডভোকেট তাজরিহান জামান, এডভোকেট ইকবাল আহমদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সাংগঠনিক স¤পাদক এডভোকেট তানভীর আখতার খান, জেলা বারের আইনজীবী এডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী, এডভোকেট আব্দুল মুকিত অপি, এডভোকেট রব নেওয়াজ রানা, এডভোকেট হেদায়েত হোসেন তানভীর, এডভোকেট মাহবুবুর রহমান, এডভোকেট মিজানুর রহমান, এডভোকেট মোস্তাক আহমদ, এডভোকেট হাবিব, এডভোকেট জাবেদ, এডভোকেট শিপন, এডভোকেট গোলাম আজম, এডভোকেট নাজমুল ও এডভোকেট ছাদিক প্রমুখ। বিজ্ঞপ্তি