ফেঞ্চুগঞ্জে ডাকাতির মামলায় দুই আসামি গ্রেফতার

7
ফেঞ্চুগঞ্জে গ্রেফতারকৃত ডাকাতির মামলার দুই আসামী।

সিলেটের ফেঞ্চুগঞ্জে ডাকাতি মামলার পরোনাভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আরেকটি মামলায় কারাভোগের পর বেরিয়ে ফের ডাকাতি মামলায় গ্রেফতার হলো তারা।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার হাঁটুভাঙা এলাকার আব্দুল জলিলের ছেলে উজ্জল মিয়া ও একই উপজেলার মাইজগাঁও ইউনিয়নের শরীফগঞ্জের শায়েস্তা মিয়ার ছেলে সোহেল আহমদ মিটু।
মঙ্গলবার (১০ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার শরীফগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
অভিযানকারী পুলিশ কর্মকর্তা এসআই আশরাফুল আলম বলেন, ২০১৮ সালের একটি ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামি উজ্জল ও মিটু। গত রমজান মাসে তারা আরেক মামলায় গ্রেফতার হয়। কারাভোগের পর সম্প্রতি জামিনে বেরিয়ে আসে। তাদের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।
তিনি বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। কেবল ফেঞ্চুগঞ্জ উপজেলাতেই সংঘবদ্ধ এই চক্রের আরো ৭/৮ সদস্য রয়েছে। বাকিরা সিলেটের বাইরের। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়াত হোসেনের নির্দেশনায় অভিযানে আরো অংশ নেন থানার উপ-পরিদর্শক (এসআই) আখতারুজ্জামান, উপ সহকারি পরিদর্শক (এএসআই) মলয় চন্দ্র ও কবিরুল ইসলাম। বিজ্ঞপ্তি