দিরাই নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

5

একে কুদরত পাশা সুনামগঞ্জ থেকে  :
সুনামগঞ্জের দিরাইয়ে ইকবাল হোসেন (৩৬) নামের এক ব্যক্তির ভাসামন লাশ উদ্ধার করেছে পুলিশ। সে দিরাই পৌরসভার দাউদ পুর এলাকার ছটাই উল্লার ছেলে। বৃহস্পতিবার বিকাল চারটায় উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের দত্তগ্রাম ও মধুরাপুরের মধ্যবর্তী লাউরানজানী ব্রীজের পাশে সোমা নদীতে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে দিরাই থানা পুলিশ।
থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল দুইটার পরে ইকবাল হোসেন ভাড়ায় চালিত মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।
এদিকে বৃহস্পতিবার দুপুরে নদীতে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে দিরাই থানার পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে দিরাই থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে নদী থেকে লাশটি উদ্ধার করেন। পরে লাশের সাথে থাকা মানিব্যাগ তল্লাসী করে ইকবাল হোসেনের পরিচয় সনাক্ত করা হয়। ভাটিপাড়া ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম চৌধুরী মিফতাহ বলেন, নদীতে একটি ভাসমান লাশের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আনুমানিক ১০০ মিটার দূরে নাম্বার বিহীন একটি মোটরসাইেকল দাঁড়ানো আছে। পরে আমি বিষয়টি থানা পুলিশকে অবহিত করি।
দিরাই থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে মানিব্যাগে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।