সেঞ্চুরি পূর্ণ করতে এক গোল দরকার রোনালদোর

6

স্পোর্টস ডেস্ক :
ইংলিশ প্রিমিয়ার লিগের(আইপিএল) খেলায় এখন পর্যন্ত ৯৯টি গোলের গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ইপিএলের অভিজাত ক্লাবে প্রবেশ করতে অর্থাৎ গোলের সেঞ্চুরি পূর্ণ করতে হলে আর মাত্র একটি গোলের দরকার সিআর সেভেন খ্যাত এই তারকা ফুটবলার।
গত ২৮ অক্টোবর দ্বিতীয়বারের মতো যমজ সন্তানের বাবা হচ্ছেন বলে সুখবর জানিয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। সোমবার ছিল সেই মাহেন্দ্রক্ষণ। দিনটি হতে পারতো রোনালদো এবং তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের জন্য অফুরান আনন্দের। কিন্তু জন্ম নেওয়ার আগে গর্ভেই মারা যায় তাদের যমজ সন্তানের একজন।
এরপর পরিবারের সঙ্গেই ছিলেন রোনালদো। খেলেননি প্রিমিয়ার লিগের একটি ম্যাচ। অতপর আবারও অনুশীলনে ফিরেছেন ৩৭ বছর বয়সী এই তারকা ফুটবলার। লিগে আর্সেনালের বিপক্ষে ম্যাচকে সামনে রেখেই দ্রুত ফিরেছেন তিনি। এই ম্যাচে একটি মাত্র গোল করতে পারলেই গোলের সেঞ্চুরি পূর্ণ হবে তার।
আর্সেনালের বিপক্ষে এখন পর্যন্ত চার গোল পাওয়া পর্তুগিজ তারকার ওপর আশা রাখতেই পারে ইউনাইটেড। শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করার লড়াইয়েও টিকে থাকার চ্যালেঞ্জ রাংনিকের দলের সামনে।
৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ছয়ে ইউনাইটেড। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে চতুর্থ টটেনহামের সংগ্রহ ৫৭ পয়েন্ট। আর্সেনালের সংগ্রহও ৩২ ম্যাচে ৫৭ পয়েন্ট। টটেনহামের সঙ্গে গোল ব্যবধানে পিছিয়ে পাঁচে আর্সেনাল। অর্থাৎ এমিরেটস স্টেডিয়ামে শুধু জয়ই শীর্ষ চারে থেকে রোনালদোদের মৌসুম শেষের আশা জিইয়ে রাখতে পারে।