কনসালটেন্ট ও ডাক্তারদের নিয়ে ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ইফতার মাহফিল

3
ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ এর উদ্যোগে ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

গত ১২ এপ্রিল মঙ্গলবার সিলেট শহরের একটি অভিজাত কনভেনশন সেন্টারে কনসালটেন্ট ও ডাক্তারদের নিয়ে ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। হাসপাতালের চেয়ারম্যান (এইচ.এম.সি) মাওলানা হাবিবুর এর সভাপতিত্বে এবং এজিএম এন্ড হেড অব মার্কেটিং মোহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্ণেল ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী (অবঃ)। সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান বলেন- আত্মশুদ্ধির এই মাস মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে সকল রোগীদের সেবা প্রদানে আরো আন্তরিক হবো এবং তাকওয়া অর্জনের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভে সচেষ্ট হবো।
অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করেন- কুদরত উল্লাহ জাামে মসজিদ এর ইমাম ও খতিব শায়েখ সাঈদ বিন নুরুজ্জামান আলমাদানী।
উক্ত অনুষ্ঠানে পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুল কাদির খান, ডাঃ মোদাব্বির হোসাইন, অধ্যাপক আব্দুল হান্নান ও হাসপাতালের সি.এম.ও মেজর ডাঃ আব্দুস সালাম চৌধুরী (অবঃ), ম্যানেজার (এডমিন) মোঃ জাকির হোসেন ও হাসপাতালের বিভিন্ন বিভাগের ইনচার্জগণ। অনুষ্ঠানে ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর কনসালটেন্ট ও ডাক্তারগণ ছাড়াও বিভিন্ন মেডিকেল কলেজ, হাসপাতাল ও ক্লিনিকের অধ্যাপক, সিনিয়র কনসালটেন্ট ও প্রধানগণসহ পাঁচশতাধিক ডাক্তার উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি