মাহে রমজানের শিক্ষায় জীবন পরিচালনার শপথ নিতে হবে ——মাওলানা সোহেল আহমদ

10
সিলেট সদর থানা দর্জি শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও বিভাগীয় আঞ্চলিক পরিচালক মাওলানা সোহেল আহমদ।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় পরিচালক মাওলানা মোঃ সোহেল আহমদ বলেছেন, মাহে রমজান হচ্ছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিলের মাস। পবিত্র রমজান নিজেকে পরিপূর্ণ মুত্তাকী হিসেবে গড়ে তোলার মাস। রমজান থেকে শিক্ষা নিয়ে কুরআন হাদিসের আলোকে জীবন পরিচালনার শপথ নিতে হবে। তাহলে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ সুগম হবে।
তিনি রবিবার সিলেট সদর থানা দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মুনসুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু, মহানগর সাধারন সাধারণ সম্পাদক মিয়া মোঃ রাসেল, অফিস সম্পাদক মোঃ দিলশাদ মিয়া, সহকারী ট্রেড ইউনিয়ন সম্পাদক মুহিবুর রহমান শামীম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট স্যানেটারী এন্ড টাইলস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সোহেল আহমদ, হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শওকত হোসেন জিম্মাদার, রাইস মিল শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, মাওলানা রফিকুল ইসলাম, দর্জি শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আব্দুস সাত্তার শিপন, সহ-সভাপতি মিনহজুল ইসলাম চৌধুরী জাহান ও অর্থ সম্পাদক মোঃ মামুন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি